শাহেনশার জীবনে ‘নতুন প্রেমিকা’

0

বিগ বি-র জীবনে নতুন প্রেমিকা। নতুন রোমাঞ্চ। নতুন অভিজ্ঞতা। দুজনে মিলে বেরিয়েও পড়লেন ডেটে। মজায়-আনন্দে হল ক্যান্ডললিট ডিনার। এতে কিন্তু মোটেই খাপ্পা নন জয়া। বরং উল্টো, বেশ খুশিই বাংলার মেয়ে। তবেই বুঝুন কাণ্ড!

জীবনে অনেক কিছুই প্রথমবার হয়। এমনকী বিগ বি-র এই এত বছরের জীবনেও প্রথমবার এমন ভ্যালেনটাইন’স ডে। নতুন প্রেমিকার নাম? আরাধ্যা।

প্রোপোজালটা গিয়েছিল নাতনির তরফ থেকে। প্রথমবার সে দাদুকেই বলেছে, বি মাই ভ্যালেন্টাইন। অমনি অমিতাভ বচ্চন ঠিক করে ফেলেছেন যে, এই মোমেন্টটা সেলিব্রেট করবেন ফাইভ স্টার হোটেলে ট্রিট দিয়ে। আর কেউ নয়, শুধু দাদু আর নাতনি।

ক্যান্ডললিট ডিনারের পর যখন বাড়ি ফিরল দাদু নাতনি। তখন আরাধ্যাকে বড়রা সবাই বললেন, দাদুকে থ্যাঙ্কস দিতে ডিনারের জন্য। কিন্তু আরাধ্যার সেটা না-পসন্দ। কিছুতেই দাদুকে থ্যাঙ্কস দিতে রাজি হল না ছোট্ট আরাধ্যা। তার বক্তব্য, আইডিয়াটা দাদুর ছিল না আমারই ছিল। দাদুকে শুধুমুধু থ্যাঙ্কস দিতে যাব কেন? ব্লগে এতসব লিখে নিজেই বেশ অবাক হয়ে গিয়েছেন অমিতাভ। জীবনে প্রথমবার নাতনির সঙ্গে ভ্যালেন্টাইনস ডে কাটানোর অভিজ্ঞতাটা এভাবেই লিপিবদ্ধ করে রাখলেন তিনি। হয়তো কোনওদিন তাঁর অটোবায়োগ্রাফিতে পাওয়া যাবে আরও বিবরণ।

LEAVE A REPLY

18 − eight =