শনিবার বিএনপির মিছিল নয়, দেখাবে কালো পতাকা == রিজভী

0

স্কাইনিউজ প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপিকে ২২ ফেব্রুয়ারি সমাবেশের অনুমতি না দেয়ার প্রতিবাদে শনিবার রাজধানীতে কালো পতাকা মিছিলের ঘোষণা দিয়েছিল দলটি। তবে ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে সেটি পরিবর্তন করে বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, ঢাকা মহানগরের পূর্ব ঘোষিত ‘কালো পতাকা মিছিল’কর্মসূচির পরিবর্তে ২৪ ফেব্রুয়ারি রাজধানীতে ‘কালো পতাকা প্রদর্শন’ করা হবে।

বৃহস্পতিবার বিকেলে কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাড.রুহুল কবির রিজভী এ ঘোষণা দেন।

রিজভী বলেন, ‘আমরা মনে করি কালো পতাকা মিছিলের চেয়ে কালো পতাকা প্রদর্শনের ব্যাপকতা বেশি। এতে সাধারণ মানুষ যে কোনো জায়গায় এটি প্রদর্শন করতে পারবে।

সংবাদ সম্মেলনে তিনি জানান, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনার আয়োজন করেছে বিএনপি। আগামীকাল শুক্রবার বিকেল ৩টায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

LEAVE A REPLY

1 × three =