বিচ্ছেদ হতে চলেছে সেলিব্রিটি জুটি শাকিরা-পিকের?

0

ফের ইতি পড়তে চলেছে আর এক সেলিব্রিটি জুটির সম্পর্কে? সূত্রের খবর পপ গায়িকা শাকিরা এবং জনপ্রিয় ফুটবল তারকা জিরার্ড পিকে ইতি টানতে চলেছেন তাঁদের সম্পর্কে। প্রসঙ্গত, সম্প্রতি শাকিরা তাঁর সমস্ত আসন্ন শোগুলো বাতিল করেন ব্যক্তিগত কারণ দেখিয়ে। এমনকি শাকিরার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়াররা জানিয়েছেন, গত কয়েকদিনে শাকিরা তাঁর সঙ্গীর কোনও ছবিও পোস্ট করেননি সোশ্যাল মিডিয়ায়। বিচ্ছেদের জল্পনা আরও জড়ালো হয়েছে যখন পপ গায়িকা তাঁর এবং পিকে-র সম্পর্কের বিষয় কিছু নেতিবাচক কথা প্রকাশ্যে বলেন।

অন্য এক সূত্রে দাবি করা হয়েছে, পিকের কিছু স্বভাবগত দোষের জন্যে তাঁর প্রতি মারাত্মক বিরক্ত ও ক্লান্ত শাকিরা। শোনা গেছে পিকে তাঁর সঙ্গীনির অন্য কোনও পুরুষের সঙ্গে মিউজিক ভিডিও করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছেন। সম্প্রতি দুই তারকাই একে অপরের থেকে দূরে রয়েছেন। তবে এবিষয় তারকা জুটি এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

শাকিরা-পিকের প্রেমের শুরু যখন ২০১০ সালে ওয়াকা ওয়াকা-র মিউজিক ভিডিও শ্যুট করছিলেন গায়িকা। তারকা জুটির দুটি সন্তানও আছে, মিলন এলং সাসা। এই বছর মে মাসে গুজব শোনা গিয়েছিল বিয়ে করতে চলেছেন শাকিরা-পিকে, এবং খুব শীঘ্রই তাঁদের সংসারে আসতে চলেছে তৃতীয় সন্তান। তবে সেসমস্ত জল্পনা কার্যত উড়িয়ে দেন পপ গায়িকা। তবে এইমুহূর্তে তাঁদের সম্পর্কের ঠিক কি স্ট্যাটস তা একমাত্র সেলিব্রিটি জুটিই জানেন।

LEAVE A REPLY

11 − 5 =