ফ্লেরিডায় শপিং মলে ভিডিও গেম টুর্নামেন্ট চলাকালীন বেপরওয়া গুলি, হতাহত বহু

0

ভিডিও গেম প্রতি‌যোগিতা চলাকালীন গুলির লড়াইয়ে কেঁপে উঠল মার্কিন ‌যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার জ্যাকসনভিলে ল্যান্ডিং শপিং মল। গুলিতে এখনও প‌র্যন্ত ৩ জনের মৃত্যুর খবর পাওয়া ‌যাচ্ছে, আহত বহু।

জ্যাকসনভিলের শেরিফ টুইটারে জানিয়েছেন, ‘এখনও প‌র্যন্ত তিনজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আততায়ী নিজেও মারা গিয়েছে। সম্ভবত সে আত্মঘাতী হয়েছে।’ শেরিফ মাইক উইলিয়াম্স সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন, আততায়ীর নামে ডেভিড কার্জ। সে বাল্টিমোরের বাসিন্দা।

মৃতের সংখ্যা ‌যে বাড়তে পারে তা শেরিফের বিবৃতি থেকেই স্পষ্ট। মাইক উইলিয়াম্স জানিয়েছেন, দমকল বাহিনীর লোকজন এখনও প‌র্যন্ত ৯ জনকে স্থানীয় হাসপাতালে পাঠিয়েছে। এদের অধিকাংশেরই আঘাত গুলি থেকে। গুলিতে আহত ২ ব্যক্তি নিজেরাই হাসপাতালে গিয়েছেন।

এক মার্কিন সংবাদপত্রের খবর অনু‌যায়ী, ভিডিও গেম খেলোয়াড় স্টিভিন স্টিভই জানিয়েছেন আততায়ী নিজেও একজন খোলোয়াড়। তিনি এদিনে খেলায় হেরে ‌যান। উল্লেখ্য, ম্যাডেন নামে ওই ভিডিও গেমটি মার্কিন ‌যুক্তরাষ্ট্রে খুবই জনপ্রিয়।

এদিকে গুলির শব্দ শুনে অনেকেই মলের বিভিন্ন অংশে লুকিয়ে পড়েন। শেরিফ তাদের জানিয়েছেন, কোনওরকম ভাবে আতঙ্গিত না হয়ে আপাতকালীন ৯১১ নম্বরে ফোন করে পুলিস ডাকতে।

দ্রিনি জোকা নামে এক খেলোয়াড় সংবাদ মাধ্যমে জানিয়েছেন, খেলার সময়ে হঠাৎ গুলির শব্দ শোনা ‌যায়। সাবধান হওয়ার আগেই একটি গুলি তার আঙুল ঘেঁসে বেরিয়ে ‌যায়। কোনও রকমে ঘটনাস্থল থেকে বেরিয়ে গিয়ে তিনি একটি জিমে ঢুকে পড়েন। অন্য এক খেলোয়াড় জানিয়েছেন, গুলি তার মাথার চামড়া কেটে বেরিয়ে ‌যায়।

LEAVE A REPLY

8 + 3 =