ফ্রীল্যাঞ্চারদের জন্য ফাইভার কেন সেরা

0

যারা নতুন ফ্রীল্যাঞ্চার তাদের জন্য ফাইভারের কোন বিকল্প নাই। ফাইভার খুব তারাতারি ফ্রীল্যাঞ্চারদের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে। ফাইভারের অনেক বিকল্প আছে কিন্তু ফাইভার নতুন্দের জন্য সেরা।

১। সহজ এবং সিম্পল ইন্টারফেস
ফাইভারের জনপ্রিয়তার মুল কারন হল তার সহজ এবং সিম্পল ইন্টারফেস। এর কারনে নতুনরা সহজেই বুঝতে পারে কিভাবে কি করতে হবে। অন্ন দিকে এর কোন জটিলতা নেই। এর সিম্পল সুত্র হল –

Publish Gig = Get Orders = Complete Work = Done

২। নিরাপদ টাকা ট্রান্সফার
ফাইভার টাকা ট্রান্সফারের জন্য ১০০% নিরাপদ। কোন রিস্ক নাই। আপনি নিম্নলিখিত পদ্ধতির মাধ্যমে আপনার টাকা উত্তোলন করতে পারবেন-

পেপাল
পেওনিয়ার
৩। ফাইভার সাপোর্ট
ফাইভারের সাপোর্ট অতুলনীয়। আপনি যেকোনো বিষয়ে প্রশ্ন করলে তারা খুব তারাতারি উত্তর দেওয়ার চেষ্টা করে। তবে তারা স্পামিং পছন্দ করেনা। আপনি স্পামিং করলে আপনাকে পার্মানেন্ট ব্যান করে দিবে। আপনি শত চেষ্টা করেও আপনার অ্যাকাউন্ট ফিরিয়ে আনতে পারবেন না।

৪। ১০০% সিকিউর
ফাইভারের সিকিউরিটি নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। ফাইভার ১০০% সিকিউর। এখানে আপনি আপনার প্রোফাইলে সিকিউরিটি প্রশ্ন যোগ করতে পারবেন। যদিও কেউ আপনার পাসওয়ার্ড জেনে যায় সে আপনার পাসওয়ার্ড পরিবরতন করতে পারবেনা আপনার প্রশ্নের উত্তর ছাড়া।

টিপসঃ অবশ্যই আপনার সিকিউরিটি উত্তর এমনভাবে দিবেন যেন কেউ আন্দাজ করতে না পারে।

৫। টিপ সিস্টেম
ফাইভারে আছে টিপ সিস্টেম। বায়ারের যদি আপনার কাজ ভালো লাগে তবে সে আপনাকে টিপ দিতে পারবে। এই সিস্টেমটা শুধু ফাইভারেরই আছে।

৭। শেষ কথা
এখন ফাইভারে খুব কম্পিটিশন। এখানে আপনাকে কাজ পেতে হলে অবশ্যই ভালভাবে কাজ শিখতে হবে। আপনার মাঝে সৃজনশীল কিছু থাকতে হবে। নাহলে আপনি পিছিয়ে পরবেন। যদি আপনি ভালো কিছু করতে পারেন তাহলে আপনার আয় নিশ্চিত। তবে কাজ না জেনে কেউ অ্যাকাউন্ট করবেন না। এতে শুধু বাংলাদেশের সুনাম নষ্ট হবে।

LEAVE A REPLY

eight + 12 =