প্রীতি চাইছেন তামিমকে ! !

0

স্কাই নিউজ প্রতিবেদক: চলতি বছরের এপ্রিলে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টির সবচেয়ে জমজমাট আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। দীর্ঘ ৭ বছর পর আইপিএলের নিলামে উঠছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মূলত তার সাবেক দল কলকাতা নাইট রাইডার্স তাকে ছেড়ে দেয়ায় নতুন করে নিলামে উঠবেন এ অলরাউন্ডার।

এদিকে ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমানকেও রাখেনি তার পুরানো দল সানরাইজার্স হায়দরাবাদ। তাই নতুন করে আবারও নিলামে উঠবেন দ্য ফিজ। আর এবার কে কোন দলে যাবেন তা জানা যাবে, আগামী ২৮ ও ২৯ জানুয়ারি শুরু হতে যাওয়া আইপিএলের একাদশ আসরের নিলাম অনুষ্ঠানের পর। তবে এরই মধ্যে বাংলাদেশের তারকা ওপেনার তামিম ইকবালকে কেনার জন্য বিশেষ আগ্রহ দেখিয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিনতা।
আইপিএলের এবারের আসরে সাকিব-মোসাফিজ ছাড়াও আছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, সাব্বির রহমান ও আবুল হাসান। লম্বা সময় ধরেই দারুণ ছন্দে রয়েছে তামিম। ২০১৭ সালটাও বেশ ভালো কেটেছে তার। গেল বছরের বিশ্বসেরা ব্যাটসম্যানদের তালিকায়ও তিনি জায়গা করে নিয়েছেন।

ভারতীয় একটি ওয়েবসাইট জানিয়েছে, তামিমের বর্তমান পারফরম্যান্সের ওপর ভিত্তি করেই একাধিক ফ্রাঞ্চাইজি তাকে কেনার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে। তবে ব্যক্তিগতভাবে প্রীতি তামিমকে তার দলে পেতে বেশ আগ্রহ দেখিয়েছে।

জাতীয় দল ছাড়াও পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ও টি-টেন লিগেও চোখে পড়ার মতো পারফরম্যান্স করেছেন বাংলাদেশের অভিজ্ঞ বাঁহাতি ওপেনার তামিম। এ ছাড়াও বিগব্যাশ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলারও অভিজ্ঞতা রয়েছে ২৮ বছর বয়সী এই ক্রিকেটারের। এবার দেখার পালা তামিমকে কে পাচ্ছেন! প্রীতি নাকি অন্য কেউ!

LEAVE A REPLY

19 − 19 =