প্রিয়ঙ্কাকে বিয়ের ‘প্রোপোজাল’ দিয়েছিলেন শাহরুখ!

0

তাঁরা সহকর্মী। তাঁরা বন্ধু। কিন্তু, এক সময় বন্ধুত্বের থেকেও কি বেশি কিছু ছিল তাঁদের সম্পর্কে? অন্তত এমন জল্পনাই ভেসে বেড়াত ইন্ডাস্ট্রিতে। তাঁরা শাহরুখ খান এবং প্রিয়ঙ্কা চোপড়া। সত্যিই কি অন্য রকম সম্পর্ক ছিল তাঁদের? না! সে নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি। তবে শাহরুখ নাকি এক বার সরাসরি প্রিয়ঙ্কার কাছে জানতে চেয়েছিলেন, তিনি শাহরুখের মতো তারকাকে বিয়ে করতে চান কি না। বহু বছর আগের শাহরুখের বক্তব্যের ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঠিক কী?

প্রায় ১৭ বছর আগের কথা। ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতার মঞ্চে প্রতিযোগী হিসেবে দাঁড়িয়ে প্রিয়ঙ্কা চোপড়া। সামনে প্রশ্নকর্তাদের প্যানেলে রয়েছেন শাহরুখ খান। প্রশ্নোত্তর পর্বে প্রিয়ঙ্কা তুলে নেন শাহরুখের নাম লেখা চিরকুট। শাহরুখ প্রশ্ন করেন, তুমি কাকে বিয়ে করতে চাও? প্রশ্নকর্তাদের প্যানেলে থাকা মহম্মদ আজহারউদ্দিনকে দেখিয়ে বাদশা জানতে চান, আজহার ভাইয়ের মত কোনও দুর্দান্ত খেলোয়াড়কে, যিনি দেশকে গর্বিত করেছেন? নাকি কোনও ব্যবসায়ীকে, যিনি তোমাকে গয়নায় মুড়ে রাখবেন, যেমন স্বারোভস্কি? ইনিও প্রশ্নকর্তাদের সারিতে ছিলেন।  নাকি আমার মতো কোনও হিন্দি ছবির তারকাকে, যাঁর কঠিন মাল্টিপল চয়েস প্রশ্ন করা ছাড়া আর কোনও কাজ নেই?

তুখোড় উত্তর দেন প্রিয়ঙ্কাও। তিনি জানিয়েছিলেন, তাঁর পছন্দ খেলোয়াড়। যখন তিনি বাড়ি ফিরবেন তখন তিনি তাঁকে বলবেন, তিনি তাঁর জন্য গর্বিত, যতটা গর্বিত গোটা দেশ। তাঁকে তিনি বলবেন, তুমি তোমার সেরাটা দিয়েছ। আর তুমিই সেরা।

LEAVE A REPLY

10 − two =