‘পোড়ামন-২ দেখে কাঁদবে দর্শক’

0

স্কাই নিউজ প্রতিবেদক: জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ সিনেমাটি ২০১৩ সালের ১৪ জুন মুক্তি পেয়েছিল। এই সিনেমার সফলতার কারণেই চলতি বছর ‘পোড়ামন-২’ নির্মাণের ঘোষণা দেয় জাজ মাল্টিমিডিয়া।
নতুন বছরে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত ও ব্যবসাসফল ছবি ‘পোড়ামন’ ছবির সিকুয়্যাল ‘পোড়ামন-২’। জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘পোড়ামন’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ১৪ জুন।

৪ বছর পর তরুণ নির্মাতা রায়হান রাফির নির্মাণে আসছে ‘পোড়ামন-২’। বুধবার প্রকাশিত হ’ল চলচ্চিত্রটির ফার্স্টলুক পোস্টার।

বোরকাপরা অসংখ্য নারীর ভীড়ে দাঁড়িয়ে আছেন এই প্রথম বড়পর্দায় পা রাখা সিয়াম। তার সামনেই নবাগতা পূজা চেরীকে দেখা যাচ্ছে নতুন লুকে। এমন দৃশ্যই দেখা গেল চলচ্চিত্রটির প্রথম পোস্টারে।

তবে কি মুসলিম সেন্টিমেন্ট মেশানো কোনো ছবি ‘পোড়ামন-২’? নির্মাতা রাফির উত্তর, “তেমন কিছু নয়, তবে এখনই বলতে চাইছি না কেমন। দর্শক পুরো ছবিটা দেখলেই বুঝতে পারবেন।”

কেমন ছবি ‘পোড়ামন-২’? তার উত্তর-“ ‘পোড়ামন-২’ দেখে কাঁদবে দর্শক। যদি কাঁদাতে পারি আর কি। সবই দর্শকের ওপর নির্ভর করছে।”

চলচ্চিত্রটিতে কার চরিত্র কেমন তা এখনই প্রকাশ করতে চান না নির্মাতা। গত বছরের সেপ্টেম্বরে শুরু হয়েছিল চলচ্চিত্রটির শুটিং। মেহেরপুর, কুষ্টিয়া ও সিলেটের বেশ কিছু জায়গায় এর চিত্রধারণ হয়।

বর্তমানে ভারতে চলছে এর সম্পাদনা। শিগগিরই প্রযোজক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ‘পোড়ামন-২’ মুক্তির তারিখ ঘোষণা করবে, জানালেন নির্মাতা।

LEAVE A REPLY

14 − 8 =