নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন…

0

স্কাই নিউজ প্রতিবেদক: ৮ ফেব্রুয়ারি অপেক্ষমান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে ঘিরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সতর্কবার্তা দেন। রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আমরা কোনো উসকানি দেবো না। কোনো উসকানিতে পা-ও দেবো না। তবে তারা যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে, অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে, তাহলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, যা যা প্রয়োজন তা-ই করবে। কিন্তু আমাদের সতর্ক থাকতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে পরিস্থিতি ঠাণ্ডা মাথায় মোকাবেলা করতে হবে।

বিএনপির গঠনতন্ত্রের ৭ ধারা বাতিল প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ৮ ফেব্রুয়ারি আদালত রায় দেওয়ার আগেই বিএনপি তাদের গঠনতন্ত্রের ৭ ধারা বাতিল করে খালেদা জিয়াকে দুর্নীতিবাজ বানিয়ে ফেলেছে। খালেদা জিয়াকে আগেই দেউলিয়া ঘোষণা করেছে। এই হচ্ছে বিএনপি।

বিএনপির গঠনতন্ত্র থেকে বাতিল হওয়া ৭ ধারা অনুযায়ী, কেউ দণ্ডিত হলে বিএনপির সদস্য হতে পারতো না। নির্বাচনে মনোনয়ন নিতে পারতো না।

LEAVE A REPLY

16 + four =