নিয়োগ দেবে কর কমিশনারের কার্যালয়, চট্টগ্রাম

0

জনবল নিয়োগের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশনারের কার্যালয় , কর আপিল অঞ্চল, চট্রগ্রাম। বিভিন্ন গ্রেডে সাতটি পদে সর্বমোট ১৮ জনকে নিয়োগ দেওয়া হবে। সকল বাংলাদেশি নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম

উচ্চমান সহকারী, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ড্রাইভার, অফিস সহায়কসহ নিরাপত্তা প্রহরী পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

সাতটি পদে সর্বমোট ১৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক/সমমান ডিগ্রিধারীসহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের অনুকূলে আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজনীয়তা আবশ্যক। সকল পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। ড্রাইভিং পেশার জন্য প্রার্থীদের যানবাহন চালনায় বৈধ লাইসেন্সধারী হতে হবে।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ১৩ থেকে ২০ তম গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে যা ন্যূনতম ৮ থেকে ২৬ হাজার টাকা পর্যন্ত।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের কর আপিল অঞ্চল, চট্রগ্রামের (www.taxappealctg.gov.bd) ওয়েবসাইট হতে ডাউনলোডকৃত আবেদনপত্র নিজ হাতে পূরণ করে “কর কমিশনার (আপিল), কর আপিল অঞ্চল, চট্টগ্রাম, বাড়ি নং-২২৭/২২৮, রোড নং-২, সিডিএ আবসিক এলাকা, আগ্রাবাদ, চট্টগ্রাম” ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে বা অফিসে সংরক্ষিত বাক্সে পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে ইতিমধ্যে আবেদন করা শুরু হয়েছে। তবে আবেদন ও ফি প্রাদানের শেষ সময় ৩ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত।

সূত্র : ডেইলি স্টার, ২৮.১১.২০১৮।

LEAVE A REPLY

12 + eighteen =