নিউইয়র্কে জঙ্গি হামলার সময়ে কাছেই ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

0

বিকট সাইরেনের শব্দ। এক টানা সেই শব্দে কান ভোঁ লেগে যাওয়ার জোগাড়। কাজ সেরে যখন নিজের বাড়ি ফিরছিলেন, তখনই কিছু একটা আঁচ করেছিলেন বলিউড কুইন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সেসময়ে বোঝেননি ঘটনার ভয়াবহতা। যখন পুরো ঘটনা বোধগম্য হল, তখন আকস্মিকতায় আর বিভীষিকায় স্তম্ভিত প্রিয়াঙ্কা। মঙ্গলবার নিউ ইয়র্কে জঙ্গি হামলার সাক্ষী থাকলেন পিগি চপস। এদিনের ভয়াবহতা তাঁর ভক্তকুলের কাছে শেয়ার করলেন টুইটে।

নিউ ইয়র্কের যে স্থানে বিস্ফোরণ হয়েছে, তার থেকে মাত্র পাঁচটি ব্লক দূরে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ি। টিভি শো ‘কোয়ান্টিকো’র তিন নম্বর সিজনের শ্যুটিং-এর জন্য নিউইয়র্কে রয়েছেন তিনি। ঘটনার সময় তিনি শ্যুটিং স্পটে ছিলেন। তাঁর কথায়, কাজ সেরে যখন বাড়ি ফিরছিলেন, তখনই সাইরেনের শব্দ শুনতে পেয়েছিলেন তিনি। জঙ্গি হামলার কড়া নিন্দা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মৃত ও আহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

প্রসঙ্গত, কোয়ান্টিকোর শ্যুটিংয়ের একটি দৃশ্যও টুইটে শেয়ার করেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়ার মুখ কালো কাপড়ে ঢাকা রয়েছে। তাঁকে পিছন থেকে কেউ টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছে। ২০১৮তে কোয়ান্টিকোর তিন নম্বর সিজনের প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

 

LEAVE A REPLY

five × 5 =