‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স

0

স্কাই নিউজ প্রতিবেদক: অনেক সাক্ষাৎকারেই পিসি জানিয়েছেন যে, বৈবাহিক সম্পর্কে কোনওদিনই যেতে চান না তিনি। বিয়ের বন্ধনে না জড়ানোর প্রতিজ্ঞা কি সে ক্ষেত্রে ভাঙবেন প্রিয়ঙ্কা?

কোয়ান্টিকো’ সিরিজের জন্য রূপোলি পর্দাকে অনেকদিন আগেই টাটা জানালেও দেশীয় ভক্তের সংখ্যা এখনও কমেনি প্রিয়াঙ্কা চোপড়ার। শেষবার তাঁকে দেখা গিয়েছিল পরিচালক প্রকাশ ঝাঁর ছবি ‘জয় গঙ্গাজল’ (২০১৬)-এ।

অনেক সাক্ষাৎকারেই প্রিয়াঙ্কা চোপড়া (পিসি) জানিয়েছেন যে, বৈবাহিক সম্পর্কে কোনওদিনই যেতে চান না তিনি। তা সত্ত্বেও তাঁর নাম জুড়েছে অনেক বলিউড অভিনেতার সঙ্গে। শাহরুখ খানের সঙ্গেও তাঁর সম্পর্কের গুজব রটেছে এক সময়। এবার সেই তালিকায় যোগ হলো ‘কোয়ান্টিকো’ সিরিজের সহ-অভিনেতা অ্যালেন পোওয়েলের নাম।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি, যেখানে প্রকাশ্যে অ্যালেনকে চুমু খেতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। তবে এটা শ্যুটিং-এর দৃশ্য কী না তা সঠিক ভাবে বলা যাচ্ছে না। অন্য দিকে, দু’জনকে প্রায়শই পরস্পরের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা যাচ্ছে বলে খবর। সেই নিয়ে জল্পনাও বেশ তুঙ্গে।

তবে কি অবশেষে এই বিদেশির গলায়ই মালা পরাতে পারেন ‘দেশি গার্ল’? বিয়ের বন্ধনে না জড়ানোর প্রতিজ্ঞা কি সে ক্ষেত্রে ভাঙবেন প্রিয়ঙ্কা?

LEAVE A REPLY

14 − four =