‘ডিম’ ফোলা নিয়ে অনুশীলনে রোনালদো!

0

স্কাই নিউজ প্রতিবেদক:  ক্রিশ্চিয়ানো রোনালদো খেলার মাঠেই যেভাবে রক্তাক্ত হয়েছেন, তাতে এমন অবস্থা হওয়ারই কথা। তার চোখের নিচে ফুলে গিয়ে ‘ডিমের’ মতো হয়ে গেছে।

লিগানেসের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনরে জন্য ফোলা চোখ নিয়েই হাজির হয়েছেন রোনালদো। তবে ওই ম্যাচটিতে তিনি খেলতে পারবেন কিনা তা এখনো পরিষ্কার নয়।

দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ৭-১ গোলে জয় পেয়েছে রোনালদোর দল। গোল দিতে গিয়ে প্রতিপক্ষ খেলোয়াড়ের বুটের আঘাতে রোনালদোর চোখের নিচের অংশ ফেটে রক্ত ঝরতে থাকে।

মাঠের মধ্যেই তাৎক্ষণিকভাবে তার প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ওই সময় চিকিৎসকের মোবাইলে ক্ষত কতোখানি হয়েছে তা দেখার চেষ্টা করেন তিনি।

জানা গেছে, চোখের পাশে কেটে যাওয়ায় পরে সেলাইও নিতে হয়েছে রিয়াল মাদ্রিদ তারকাকে। তার পরেও মাঠে ফিরতে উদগ্রীব রোনালদো। লিগানেসের বিপক্ষে ম্যাচে খেলা না হলেও ভ্যালেন্সিয়ার মাঠে নামতে চান তিনি।

তবে আপাতত কোচ জিনেদিন জিদান দলের সেরা এই তারকাকে বিশ্রামে রাখছেন। চোখের নিচে ফোলা কমেনি, এই অবস্থায় কোনো ধরণের ঝুঁকি নিতে নারাজ রিয়াল কোচ।

তবে স্বস্তির খবর, চোখের নিচে বড় হয়ে ফুলে থাকলেও স্বাভাবিকভাবেই অনুশীলন করতে পেরেছেন রোনালদো। বল নিয়ে দৌঁড়াতেও কোনো সমস্যা হয়নি তার।

LEAVE A REPLY

4 × two =