চুপিচুপি বিয়ে করেছেন প্রিয়াঙ্কা ?

0

স্কাইনিউজ প্রতিবেদক: ব্যস্ত হলিউডের শিডিউলের ফাঁকে ভারতে এসেছিলেন। নাহ, ‘ভারত’-এর শুটিং এখনও শুরু হয়নি। প্রিয়াঙ্কা চোপড়া এসেছিলেন, আসামের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে। জোরহাটের একটি স্কুলে গিয়েছিলেন।ফেরার পথে একটি ছবি আপলোড করেছিলেন নায়িকা। তাতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। কারণ, ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কার হাতে মঙ্গলসূত্রের মতো কিছু জড়ানো। শুরু হয়ে যায় গুঞ্জন। তাহলে কি নায়িকা চুপিচুপি বিয়েটা সেরে ফেলেছেন?

অবশেষে কৌতূহলী মানুষদের প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী। হাসিতে উড়িয়ে দিলেন যাবতীয় জল্পনা। ক্লোজ থেকে নিজের হাতের রহস্যময় জিনিসটির ছবি তুলে আপলোড করলেন সোশ্যাল মিডিয়ায়। জানালেন ‘এভিল আই হাতে পরেছেন তিনি। যা সাধারণত খারাপ কিছু থেকে বাঁচতে পরা হয়। এই বস্তুটিকেই মঙ্গলসূত্র ভাবা হয়েছে। উৎসাহীদের কৌতূহল মিটিয়ে নায়িকা সকলকে জানিয়ে দেন, যখন বিয়ে করবেন সকলকে জানিয়েই করবেন। তাতে গোপন কিছু থাকবে না।

হলিউডের কাজ শেষ করেই ‘ভারত’-এর কাজ শুরু করবেন প্রিয়াঙ্কা। বহুদিন পর সালমান খান ও পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে কাজ করতে পেরে খুশি নায়িকা। ‘ভারত’ই তাঁর বলিউডে কামব্যাক ছবি হতে চলেছে। এই ব্যস্ততার মাঝেও জোরহাটে স্কুলের ছাত্রীদের সঙ্গে সময় কাটান নায়িকা। তাদের সঙ্গে বিহু নাচও করেন।

 

 

 

 

LEAVE A REPLY

5 × 1 =