গ্রহণের সময় চাঁদের পাশে কী দেখা গেল! (ভিডিওসহ)

0

স্কাই নিউজ প্রতিবেদক: বুধবার ছিল চন্দ্রগ্রহণ। আকাশের দিকে চোখ ছিল সকলের। কিন্তু কেবল চাঁদের রকমারি সৌন্দর্য নয়, সেদিন নাকি আকাশে খোঁজ মিলেছে আর এক বিস্ময়ের। তেমনটাই দাবি ‘ইউফোম্যানিয়া’ নামের এক ইউটিউব চ্যানেলের! তাঁরা একটি ভিডিও আপলোড করেছে, যেখানে চাঁদের পাশে এক চলমান বস্তু দেখা যাচ্ছে। ভিডিওটি ভাইরাল হয়েছে।

লেটেস্টলি.কমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ওই ইউটিউব চ্যানেলের দাবি, চলমান বস্তুটি আর কিছুই নয় ভিনগ্রহের প্রাণীর যান! যাকে বলা হয় ‘অজানা উড়ন্ত বস্তু’ বা ইউফো।

আপলোড হওয়ার ২৪ ঘণ্টায় ভিডিওটি দেখেছেন ৪০,০০০ মানুষ। শুরু হয়েছে বিতর্ক। সত্যিই সেদিন কোনও ইউফো দেখা গিয়েছিল, নাকি পুরোটাই কোনও কারসাজি— এই নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

আসলে পৃথিবী ছাড়া অন্য কোনও গ্রহে প্রাণ আছে কি না, তা নিয়ে তর্ক বহুদিনের। এ নিয়ে নানা সময়ে নানা দাবি শোনা গিয়েছে। কিন্তু আজ পর্যন্ত কোনও দাবিই শেষ পর্যন্ত ধোপে টেকেনি। কিন্তু আজও বিভিন্ন সময়ে যখনই এমন কোনও ঘটনার কথা শোনা গিয়েছে, মানুষ আকর্ষণ অনুভব করেছে।

সে দিন সত্যিই  চাঁদের পাশে কোনও যান ছিল কি না, সে উত্তর মিলুক না মিলুক, উৎসাহীরা  তাঁদের বিশ্বাসে মত্ত রয়েছেন। তাঁদের বিশ্বাস, নিশ্চয়ই ভিন গ্রহে বুদ্ধিমান প্রাণী রয়েছে। আর শিগগিরি তাদের সঙ্গে মোলাকাত হবে মানুষের।

সেই সাক্ষাৎ কবে হয়, সেই অপেক্ষাতেই রয়েছেন তাঁরা!

LEAVE A REPLY

5 − two =