খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি

0
KUET-rtvonline-job circular-rtvonline-recruitment

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(কুয়েট) শিক্ষক ও কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

যেসব পদে জনবল নিয়োগ দেবে: শিক্ষক পদগুলোর মধ্যে সহযোগী অধ্যাপক পদে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন এবং সহকারী অধ্যাপক/প্রভাষক পদে ইনস্টিটিউট অব ডিজাস্টার ম্যানেজমেন্টে ১ জনকে নিয়োগ দেওয়া হবে। প্রভাষক পদে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগে ২ জন, মেক্যানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে ৩ জন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৩ জন, ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কন্সট্রাকশন ম্যানেজমেন্ট বিভাগে ৩ জন, আর্কিটেকচার বিভাগে ২ জন, গণিত বিভাগে ১ জন, পদার্থ বিজ্ঞান বিভাগে ১ জন, ইংরেজিতে ১ জন ও সমাজবিজ্ঞানে ১ জন নিয়োগ পাবেন।

কর্মচারী পদগুলোর মধ্যে মেশন ১ জন, খাদেম ১ জন, অডিটরিয়াম হেলপার ১ জন, মেশন হেলপার ১ জন, ল্যাব এ্যাটেনডেন্ট ২ জন এবং নিরাপত্তা গার্ড পদে ১৩ জনকে নেওয়া হবে।

আবেদনের নিয়ম: বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে পদগুলোতে আবেদন করতে হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.kuet.ac.bd/career হতে আবেদন ফরম সংগ্রহ করা যাবে। প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন আগামী ১ জুলাই বিকাল ৫ টার মধ্যে খুলনা  প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরে পৌঁছাতে হবে।

LEAVE A REPLY

2 × one =