খালি মাঠে আর গোল করতে দেব না: মওদুদ

0

স্কাই নিউজ প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, আমরা এবার ভোট বর্জন করবো না। আমরা নির্বাচন করব, খালি মাঠে আর গোল করতে দেব না, একদলীয় নির্বাচনও করতে দেব না। সেজন্য আমাদের আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে হবে। বিএনপি একবার মাঠে নামলে সরকার গণজোয়ার দেখবে।

শনিবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮২তম জন্ম বার্ষিকী উপলক্ষে এক আলোচনায় বিএনপির নেতা এ কথা বলেন। এই সভার আয়োজন করে বাংলাদেশ ইয়ূথ ফোরাম।

মওদুদ আহমদ বলেন, ডিএনসিসি নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হবে জেনেই এ নির্বাচন স্থগিত করেছে সরকার। আমাদের নামে কোনো বেল দিলে পরের দিন গিয়েই তারা চেম্বার জজের কাছে গিয়ে স্থগিত করে নেয়। সরকার যদি ডিএনসিসি নির্বাচন নিয়ে সিরিয়াস হতো তাহলে অ্যাটর্নি জেনারেল নির্বাচন স্থগিতের পর দিন গিয়ে কেন আপিল করলেন না? সুতরাং এটা বোঝা যায়, সরকার এবং নির্বাচন কমিশন পরিকল্পনা করে রিট করেছেন এবং তারা চেয়েছেন এ নির্বাচন স্থগিত থাকুক।

ব্যারিস্টার মওদুদ বলেন, আমাদের ওপর কতো অত্যাচার, নির্যাতন, নিপীড়ন। তারা এক দিকে জাতীয় নির্বাচনের জন্য টিম গঠন করেছে আর আমরা অনেকটা বন্দি অবস্থায় আছি। সভা করতে দেয় না, ঘরোয়া একটা বৈঠক করতে দেয় না। আমার গ্রামে ঘরোয়াভাবে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করার সুযোগ দেয় না পুলিশ। সারা দেশেই এ অবস্থা।

বাংলাদেশ ইয়ূথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সঞ্চালনায় এবং সহ-সভাপতি মাহমুদুল হাসান শামীমের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- জয়নুল আবদিন ফারুক, আবু নাসের রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমিন প্রমুখ।

LEAVE A REPLY

five × two =