এই জয়টা প্রয়োজন ছিল : তামিম

0

স্কাইনিউজ প্রতিবেদক: টি-টোয়েন্টি সংস্করণের শেষ ১৪ ম্যাচে কোন জয় ছিল না বাংলাদেশের। শুধু তাই নয়, তিন সংস্করণ মিলিয়ে টানা সাত ম্যাচে জয় শূন্য ছিল টাইগাররা। অবশেষে শ্রীলঙ্কার বিপক্ষে আসলো সেই কাঙ্ক্ষিত জয়। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে টাইগার ওপেনার তামিম জানানলেন, এই জয়টা খুবই প্রয়োজন ছিল আমাদের।

সংবাদ সম্মেলনে তামিম বলেন, আমরা একটি জয়ের আশায় ছিলাম। সবাই চেষ্টা করছিল, যে করেই হোক একটা ম্যাচ জিততে হবে। আমরা যদি না জিততে পারতাম অনেক পিছিয়ে যেতাম। এখন আমরা তিন দিন সময় পেলাম। এসময় আমরা প্ল্যানিং করবো কিভাবে বোলিং টা ভালো করতে পারি। এখানে আউটফিল্ড অনেক ভালো। সহজ ক্রিকেট খেললেই মনে হয় সবকিছু ঠিক হবে।

ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজে হারের পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও হেরে যায় টাইগাররা। এরপর থেকেই চারদিক থেকে শুরু হয়েছিল সমালোচনার ঝড়। তাই এই সিরিজটি বাংলাদেশের জন্য ছিল ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ।

এ নিয়ে তামিম বলেন, শেষ সিরিজের পর আমরা খুব হতাশ ছিলাম। কারণ আমরা মনে করি না আমরা এত খারাপ দল। আমি সব সময় বলি একটা ভাল খেলা খারাপ খেলা সব কিছুতেই একটা শিখার বিষয় থাকে। খুবি ভাল একটা দিক যে আমরা খারাপ কিছু থেকে শিক্ষা নিয়ে আজ আমরা কাজে লাগাতে পেরেছি। দলের জন্য খুব দরকার ছিল জয়টি। এই জয় আমাদের আত্মবিশ্বাসের জন্য খুব ভালো হবে।”

LEAVE A REPLY

eight + 18 =