‘উমরাও জান’ হয়ে ব়্যাম্পে সুস্মিতা…

0

স্কাই নিউজ প্রতিবেদক: ইন আঁখো কে মস্তি মে… যখন সেখানে এ গান বেজে ওঠে অবধারিত ভেসে ওঠে রেখার মুখ। স্মৃতিতে ঢেউ তোলে চাহনির ‘মস্তানি’। সেই এলিগ্যান্ট সৌন্দর্য যা দশকের পর দশক মন্ত্রমুগ্ধ করে রেখেছে ভারতীয় সিনেপ্রেমীদের। তবে এবার এ সুর বেজে উঠলে আর একজনের ছবিও ভেসে ওঠা স্বাভাবিক। তিনি সুস্মিতা সেন। সম্প্রতি উমরাও জান হয়েই মার্জার সরণি মাতিয়েছেন নায়িকা।

চিরকাল নিজের শর্তে চলেছেন। সে সৌন্দর্য প্রতিযোগিতা হোক বা মা হওয়া,  চমকে দেওয়ার মতোই সিদ্ধান্ত নিয়েছেন সুস্মিতা। বুঝিয়ে দিয়েছেন, হয়তো নাম্বার ওয়ান নায়িকার খেতাবি লড়াইয়ে তিনি নেই। কিন্তু তিনি সুস্মিতা সেনই। তাঁর গ্ল্যামার থেকে পার্সোনালিটির ধারেকাছে আর কেউ আসতে পারেন না। ছুঁতে পারেন না তাঁর ব্যক্তিত্বকেও। সৌন্দর্য থেকে মননে এতটাই অভিজাত তিনি। সেই সুস্মিতা যখন উমরাও জান হয়ে ওঠেন, তখন তা বাড়তি প্রাপ্তিই বটে।

এদিন নায়িকা জানান, “আমার অনেক কিছু করার আছে। আমার পারফরম্যান্স সকলকে মুগ্ধ করবে এমন ছবিই আমি করতে চাই। অডিয়েন্স ৫ না ৫০০  জন সেটা আমার কাছে বড় কথা নয়। কিন্তু সকলের থেকে আমি যে ভালবাসা পেয়েছি, তা ফিরিয়ে দিতে চাই। আপাতত খানিকটা সময় নিচ্ছি। তারপরই ছবিতে ফিরব।”

ছবিতে তিনি কবে ফিরবেন সে অপেক্ষা তো থাকবেই। তবে ছবিতে না ফিরেও যে ছবির মায়া তিনি উসকে দিয়েছেন তা নিয়েই আপাতত মজে সিনেপ্রেমীরা। রেখার পর উমরাও জান হয়ে ধরা দিয়েছিলেন আর এক ডাকসাইটে সুন্দরী নায়িকা ঐশ্বর্য রাই বচ্চনও। তবে সুস্মিতা যে নমুনা রেখে দিলেন, তাতে চর্চায় তিনিই যে সামনের দিকে উঠবেন আসবেন তা বলাই বাহুল্য।

 

 

LEAVE A REPLY

10 − 1 =