আম্বানি কন্যা ঈশার সঙ্গীতের অনুষ্ঠানে নাচবেন প্রিয়াঙ্কা!

0

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আর হাতে গোনা কয়েকদিন বাকি। ২ ডিসেম্বর নিকের সঙ্গে যোধপুরের উমেদভবন প্রাসাদে বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা। যদিও প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হয়ে যাবে তার আগেই। তবে এই ডিসেম্বরেই মুম্বইতে রয়েছে আরও একটি বড় বিয়ের অনুষ্ঠান। আর সেটা অবশ্যই মকেশ আম্বানির একমাত্র কন্যা ঈশা আম্বানির বিয়ে। আর ঈশা হল প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠা বন্ধু। তাই প্রিয়াঙ্কা শুধু ঈশা আম্বানির বিয়ে উপস্থিত তো থাকবেনই, পাশাপাশি শোনা যাচ্ছে ঈশা ও আনন্দের সঙ্গীত সেরিমনিতে নাকি নাচও করবেন প্রিয়াঙ্কা।

গত সেপ্টম্বরেই ইতালির লেক কোমোতে হয়েছে ঈশা ও আনন্দের বাগদানের অনুষ্ঠান। সেখানে হাজির ছিলেন কিছু বলি তারকা। তাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এমনকি সেখানে আমন্ত্রিত ছিলেন নিক জোনাসও। পাশাপাশি কিছুদিন আগে আমস্টারডামে প্রিয়াঙ্কার ব্যাচেলরেট পার্টিতেও উপস্থিত ছিলেন ঈশা আম্বানি।

এদিকে ফিল্মফেয়ার সূত্রে খবর, ঈশা আম্বানির বিয়ের নাকি একটা বড় গ্রুপের সঙ্গে ডান্স পারফরম্যান্স করবেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই সেই গ্রুপটি অনুশীলন করা শুরু করে দিয়েছে। তবে প্রিয়াঙ্কাও অনুশীলন করছেন কিনা তা অবশ্য জানা যায়নি। প্রসঙ্গত, আগামী ১২ ডিসেম্বর শিল্পপতি অজয় পরিমল ও স্বাতী পরিমলের ছেলে আনন্দ পরিমলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন আম্বানি কন্যা ঈশা। ইতিমধ্যেই আম্বানি পরিবারের প্রাক বিয়ের বিভিন্ন অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে।

LEAVE A REPLY

one × 5 =