আনলাকি ৮

0

স্কাই নিউজ প্রতিবেদক: হৃতিক রোশনের সঙ্গে তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানের সম্পর্ক কি জোড়া লাগতে চলেছে? বলিউডে আপাতত এই নিয়ে জোর আলোচনা চলছে। তার ওপর আবার মাত্র কয়েকদিন আগেই হৃতিকের ৪৪তম জন্মদিনে এক্স-হাবিকে হ্যাপিবার্থডে জানিয়েছিলেন সুজান। অতি রোম্যান্টিক সেই পোস্ট।

এছাড়াও কঙ্গনা-হৃতিক বিতর্কে সরাসরি কুইনকে তুচ্ছ করে হৃতিককেই সমর্থ করেছেন তিনি। আর হলিডে থেকে ফ্যামিলি ডেট সর্বত্রই তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে বহুবার। তবু ভাঙা সম্পর্ক জোড়া লাগছে না। আর এই নিয়েই সরব হয়েছে বলিউড গসিপ মিল। কিন্তু অ্যাস্ট্রোনিউমারোলজিস্ট সঞ্জয় ভি জুমানি সে গুড়ে বালি ঢেলে দিয়েছেন। তিনি সাফ জানিয়েছেন আউটিং আর ট্যুইটেই সীমাবদ্ধ থাকবে হৃতিক-সুজান সম্পর্ক। তার চেয়ে বেশি কিচ্ছু হবার নয়।

তার কারণ একটা নম্বর। ৮, নম্বরটা গোটা রোশন পরিবারের পক্ষেই অশুভ। তবু বারবার হৃতিকের মোকাবিলা হয় এই নম্বরের সঙ্গে। বিয়ের পর প্যালাজোর ৮ তলায় বাসা বাঁধলেন হৃতিক-সুজান। সম্পর্ক ভাঙার সেখান থেকেই সূত্রপাত। এরপর ডিভোর্সের সময় হৃতিকের বয়স ছিল ৪০ (৪), সুজানের ৩৫ (৮), আর তাঁদের কোর্টশিপের বয়স তখন ১৭ (৮)। হৃতিকের জীবনে এই ৮ সংখ্যাটি বারবার অশুভ হয়ে ঘুরে ফিরে এসেছে। তবু সচেতন হননি তিনি।

এদিকে ৬ সংখ্যাটি তাঁর জন্য বিশেষ শুভ। তাঁর প্রতিটি হিট ছবির সঙ্গে এই সংখ্যা কোনও না কোনওভাবে যুক্ত। কহো না পেয়ার হ্যায়, কোই মিল গ্যায়া ও কৃশ তাঁর এই তিনটি সুপার হিট ছবিই মাসের ৬ তারিখে মুক্তি পেয়েছে। তবু ভাগ্যকে অমান্য করে হৃতিক এখনও ৮তলাতেই থাকেন।

LEAVE A REPLY

eighteen + ten =