আগুয়েরোর হ্যাটট্রিকে জিতল ম্যানসিটি

0

স্কাই নিউজ প্রতিবেদক: লিভারপুলের মাঠে হাড্ডাহাড্ডি ম্যাচে হারের পর ফের জয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি। এবার নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে সার্জিও আগুয়েরোর হ্যাটট্রিকে ৩-১ ব্যবধানে জয় পেয়েছে পেপ গার্দিওলার দল।

ইংলিশ লিগে এ জয়ের মধ্য দিয়ে ঘরের মাঠে টানা ২৪ ম্যাচে অপরাজিত রইল ম্যানচেস্টার সিটি। লিগে ২২ ম্যাচে অপরাজিত থাকার পর গত সপ্তাহে তাদের প্রথম হারের স্বাদ দিয়েছিল ইয়ুর্গেন ক্লুপের লিভারপুল।

শনিবার রাতে চেনা মাঠে ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকা ম্যানসিটি প্রথম গোলের দেখা পায় ম্যাচের ৩৪ মিনিটে। কেভিন ডি ব্রুইনের পাস থেকে দুর্দান্ত এক হেডে নিউক্যাসল ইউনাইটেডের জালে বল পাঠান আগুয়েরো। দ্বিতীয়ার্ধেও বলের দখলে এগিয়ে ছিল সিটিজেনরা।আগুয়েরোর দ্বিতীয় গোলে ব্যবধান দিগুণ হয় ম্যানসিটির। ম্যাচের ৬৩ মিনিটে ডি বক্সে রাহিম স্টার্লিং ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ম্যানসিটি। আর সেই পেনাল্টি থেকে সফল স্পট কিকে ম্যানসিটিকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন আগুয়েরো। তবে ম্যাচের ৬৭ মিনিটে পাল্টা আক্রমণে এগিয়ে আসা গোলরক্ষক এদেরসনের উপর দিয়ে বল জালে পাঠিয়ে ব্যবধান কমান নিউক্যাসল ইউনাইটেডের ইংলিশ মিডফিল্ডার জ্যাকব মার্ফি।

ম্যাচের ৮৩ মিনিটে হ্যাটট্রিকের দেখা পেয়ে যান আগুয়েরো।ডি বক্সে লেরয় সানের পাস থেকে সফলভাবে প্রতিপক্ষের জালে বল পাঠান আর্জেন্টাইন এ স্ট্রাইকার। বাকি সময়ে আর গোল না হওয়ায় ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি।

ইতিহাদ স্টেডিয়ামে এ জয়ে ২৪ ম্যাচ শেষে ৬৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে ম্যানসিটি। সমান ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। আর ২৪ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে ইংলিশ লিগ টেবিলের তৃতীয় স্থানে বর্তমান লিগ চ্যাম্পিয়ন চেলসি।

LEAVE A REPLY

11 − five =