অ্যাস্ট্রোনট কল্পনা চাওলার ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা

0

অ্যাস্ট্রোনট কল্পনা চাওলার ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। শুধু মহাকাশেই থেমে নেই তিনি। এবার বাংলা ছবি প্রোডিউস করছেন তিনি। নায়ক-নায়িকাও নাকি ঠিক করা হয়ে গিয়েছে। কারা তাঁরা?

হলিউড জয় করে নিয়েছেন তিনি। বলিউডেও পাকা তাঁর সিংহাসন। হলিউড-বলিউড দু তরফের বিভিন্ন প্রোডাকশন হাউস থেকে নিয়মিত ফোন আসছে তাঁর কাছে। আর সেই প্রিয়াঙ্কা চোপড়া কি না দেশের আঞ্চলিক ছবির উত্থান নিয়েই মাথা ঘামাচ্ছেন! এবার বাংলা ছবি প্রোডিউস করবেন প্রিয়ঙ্কা। তা-ও আবার শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কাহিনি নিয়ে!

আরও চমক বাকি আছে। তাঁর ছবিতে অভিনয় করতে পারেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও রাহুল বসু।  ইতিমধ্যেই প্রিয়াঙ্কা চোপড়ার মা এসেছেন কলকাতায়। প্রাথমিক কথা হয়েছে কলাকুশলীদের সঙ্গে। সবকিছু ঠিকঠাক চললে আগামী বছরেই সাড়ম্বরে শুরু হবে এই প্রজেক্ট।

তাঁর নিজস্ব প্রোডাকশন হাউস পার্পল পেবল পিকচার্স থেকে। শুধু বাংলা ছবি নয়, একইসঙ্গে ভোজপুরি, মরাঠি ও পঞ্জাবি, বাংলা ও নেপালি, এই পাঁচটি ভাষায় ছবি প্রোডিউস করতে চলেছেন প্রিয়ঙ্কা। কারণ, প্রয়াত বাবার স্বপ্ন ছিল যে, মেয়ে যেন ভারতের এক গর্বিত  নাগরিক হয়ে ওঠেন। দেশের জন্যে কিছু করেন। এর মধ্যে বাইচুং ভুটিয়ার সঙ্গে পাকাপাকি কথা হয়ে গিয়েছে প্রিয়াঙ্কার। নেপালি ভাষায় সেই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বাইচুং।

LEAVE A REPLY

twenty − 19 =