অ্যান্ড্রয়েডের জন্য রিভের অ্যান্টিভাইরাস

0

বাংলাদেশে অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের বেশির ভাগই ‘এমবি’ তথা ইন্টারনেটের ডেটা খরচ বাঁচাতে অ্যাপ না নামিয়ে শেয়ারইট বা অন্যান্য অ্যাপের মাধ্যমে এক মোবাইল ফোন থেকে অন্য মোবাইলে তথ্য বা সফটওয়্যার আদান-প্রদান করেন। এতে একদিকে যেমন ভাইরাস ছড়িয়ে পড়ে, ঠিক তেমনি নিয়মিত হালনাগাদ না হওয়ায় একে একে অ্যাপগুলোও হয়ে ওঠে ভাইরাস ও ম্যালওয়্যারের সহজ লক্ষ্য। অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহারকারীদের কথা মাথায় রেখে রিভ অ্যান্টিভাইরাস বাজারে এনেছে ‘রিভ অ্যান্টিভাইরাস মোবাইল সিকিউরিটি’ সফটওয়্যার।
এই অ্যান্টিভাইরাস যেকোনো ধরনের ভাইরাস, ম্যালওয়্যার বা অনলাইন আক্রমণ থেকে সম্পূর্ণ সুরক্ষা দেয়। পাশাপাশি ঘরে বসেই কাঙ্ক্ষিত ফোন ট্র্যাক করা যাবে। ঘরে বসে যেকোনো সাধারণ ফোন থেকে এসএমএস পাঠিয়ে বা ইন্টারনেটে সংযুক্ত হয়ে হারিয়ে যাওয়া ফোনের নিখুঁত অবস্থানসহ (কোথায় কোন বাড়িতে আছে) নীরব বা ভাইব্রেশন মুডেও অ্যালার্ম বাজানো যাবে, ফোন লক করে দেওয়া বা ডেটা মুছে ফেলা যাবে।
গুগল প্লে স্টোর থেকে নামিয়ে রিভ অ্যান্টিভাইরাস মোবাইল সিকিউরিটি ৩০ দিনের জন্য পরীক্ষামূলকভাবে ব্যবহার করা যাবে। এরপর চাইলে অ্যাপ থেকেই এক বছরে লাইসেন্স কিনে নেওয়া যাবে। বিস্তারিত: www.reveantivirus.com, ফোন: ০১৮৪৪০৭৯১৮১।বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

17 − one =